চলমান সংবাদ

মহিলা পরিষদ উদ্যোগে কুসুমবাগে ইফতার সামগ্রী বিতরণ –

 

চট্টগ্রাম নগরীর নাসিরাবাদ কুসুমবাগ ডেভারপার এলাকায় মাহে রমজান উপলক্ষে অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৪টায় বাংলাদেশ মহিলা পরিষদ চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশ মহিলা পরিষদ চট্টগ্রাম জেলা শাখার সভাপতি অধ্যাপক লতিফা কবির, সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত সিতারা শামীম, সহ সভাপতি নুরি আসমা, অর্থ সম্পাদক অধ্যাপক পূর্বা দাশ, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক স্বাতী পাল, আন্দোলন সম্পাদক জেসিন্তা ডায়েস, প্রশিক্ষণ সম্পাদক সুলেখা পাল, প্রচার সম্পাদক কাওছার জাহান লিজা প্রমুখ বক্তব্য প্রদান করেন।

বক্তারা বলেন, ”  দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি যে হারে বেড়ে চলেছে তাতে দরিদ্র মানুষের পক্ষে ইফতার সামগ্রী কেনা দুঃসাধ্য হয়ে পড়েছে। তাই মহিলা পরিষদ সামাজিক দায়িত্ববোধ থেকে এই উদ্যোগ নিয়েছে। তারা আরো বলেন মহিলা পরিষদের একক উদ্যোগে সবার দায়িত্ব পালন সম্ভব নয়। তাই তারা সকল প্রগতিশীল সংগঠন এবং সমাজের বিত্তবানদের প্রতি এইসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান।