চলমান সংবাদ

আওয়ামীলীগের সম্মেলনে চট্টগ্রাম বিভাগ থেকে বক্তব্য দিলেন মাহতাব

আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল অধিবেশনে এবার চট্টগ্রাম বিভাগ থেকে বক্তব্য দেয়ার সুযোগ পেয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। গতকাল বিকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় পর্ব কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

দলের কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব ও সঞ্চালনা করেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কাউন্সিলে সারা দেশের ৮ বিভাগ থেকে ৮ জন বক্তব্য রাখার সুযোগ পান। এর মধ্যে চট্টগ্রাম বিভাগ থেকে বক্তব্য দেওয়ার সুযোগ পেয়েছেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। বক্তব্যে মাহতাব উদ্দীন চৌধুরী সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে শেখ হাসিনাকে সরকার পরিচালনায় আবার সুযোগ দেওয়ার জন্য সকলকে ঐকব্যদ্ধ হওয়ার আহ্বান জানান। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া

এদেশের উন্নয়নের বিকল্প নেই। বাঙালির কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রী ও সভাপতির পদে নেত্রী আপনি ছাড়া কেউ নেই। আপনাকেই সবাই চায়। আপনিই বাঙালির ঠিকানা। আপনার মাঝেই আওয়ামী লীগের নেতাকর্মীদের একমাত্র আস্থা।

এদিকে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা থেকে ১ হাজার ১০১ জন কাউন্সিলর ও ডেলিগেট এবং এর বাইরে আরো প্রায় ৫ হাজারের মতো নেতা–কর্মী নিজ উদ্যোগ সম্মেলনের প্রথম অধিবেশনে যোগ দিয়েছেন।