চলমান সংবাদ

সাবেক ছাত্রনেতা জাহিদুল আলম খান (বাহাদুর) এর উপর বর্বরোচিত হামলা

বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য জাহিদুল আলম খান (বাহাদুর) এবং তার ভাই, ভাতিজার উপর হত্যার উদ্দ্যেশ্যে মাষ্টার জাফর উল্লা খানের ছেলে “মাইমন বিল্লা খান” (মরিয়ম নগর ছাত্রলীগ নেতা হত্যা মামলার অন্যতম আসামী) সহ ১৫/২০জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে দেশীয় অস্ত্রের মাধ্যমে মসজিদে এবং মসজিদের বাইরে অতর্কিত ভাবে বর্বোরিত হামলা চালায়। তাদের হামলায় মারাত্মকভাবে আহত হয়ে বর্তমানে ভুক্তভোগী পরিবারের ৩জন চট্টগ্রামে মেডিকেলে ভর্তি আছে, আরও ৯জন আহত হয়।

এ ধরণের ন্যাক্কারজনক ঘটনায় দোষীদের চিহ্নিত করে যথাযথ শাস্তি প্রদানের জন্য সাবেক ছাত্রনেতা জাহিদুল আলম খান (বাহাদুর) এর  পরিবার এবং এলাকাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় সাংসদ জননেতা মাননীয় তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদের প্রতি আকুল আবেদন জানানো হয়েছে।

উল্লেখ্য গতকাল প্রগতির যাত্রীতে “ মুক্তিযোদ্ধা জাফর উল্লাহ খানের উপর হামলা” শীর্ষক প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে সাবেক ছাত্রনেতা বাহাদুরেরে পরিবারের পক্ষ থেকে। তারা জানিয়েছেন, মুক্তিযোদ্ধা জাফর উল্লাহ খানের উপর কোন হামলা করা হয়নি। প্রকৃত ঘটনা হচ্ছে বরং তার পরিবারের সদস্য এবং চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক তাদের উপর বর্বরোচিত হামলা হয়েছে।

এ ঘটনায় উভয় পক্ষ পরস্পরকে দায়ী করে রাংগুনিয়া থানায় মামলা দায়ের করেছে।

# ১৬/০৫/২০২২, রাংগুনিয়া #