চলমান সংবাদ

নির্মান ও হোটেল শ্রমিকদের মেয়র রেজাউল করিম কর্তৃক ইফতার সামগ্রী বিতরণ

নির্মান ও হোটেল শ্রমিকদের ইফতার সামগ্রী বিতরণ করছেন মেয়র এম রেজাউল করিম চৌধুরী

আজ সকাল ১১টায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী কর্তৃক টিইউসির অধীভুক্ত দুইটি বেসিক সংগঠন ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন এবং হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিক ইউনিয়নের সদস্যদেরকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

মেয়রের বাসভবনে উক্ত ইফতার সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা তপন দত্ত, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র চট্টগ্রাম চট্টগ্রাম জেলা কমিটির যুগ্ম সম্পাদক ইফতেখার কামাল খান, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র কেন্দ্রীয় কমিটির সংগঠক ফজলুল কবির মিন্টু, বেসরকারী স্বাস্থ্য প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম, ইনসাব চট্টগ্রাম জেলার সভাপতি আব্দুর শুক্কুর, কার্যকরী সভাপতি আব্দুল হালিম, সহসভাপতি মোস্তাফা শেখ, সাধারন সম্পাদক মহিন উদ্দিন,  সাংঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ হানিফ এবং সাধারণ সম্পাদক নুরুল আলম প্রমুখ শ্রমিক নেতৃবৃন্দ।

ইফতার সামগ্রী বিতরণকালে মেয়র রাজাউল করিম বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে দরিদ্র জনগোষ্ঠীদের মাঝে তিনি ইফতার সামগ্রী বিতরনের এই উদ্যোগ নিয়েছেন।  তিনি তার সামর্থের সর্বোচ্চ চেষ্টার মাধ্যমে এই ধরণের মানবিক উদ্যোগ অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

মেয়র রাজাউল আরো বলেন, দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষদের প্রতি ধনী ও বিত্তবানদেরও দায়বদ্ধতা রয়েছে। তিনি সকল বিত্তবানদের প্রতি যার যার সামর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত প্রসারিত করার আহ্বান জানান।

টিইউসি চট্টগ্রাম জেলার সভাপতি তপন দত্ত এই ধরনের মানবিক উদ্যোগ গ্রহণ করায় মেয়রের প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা জানান।