চলমান সংবাদ

নারায়নগঞ্জ থেকে চুরি হওয়া টিসিবির তেল ফটিকছড়ি থেকে উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে চুরি হওয়া ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) প্রায় ১৫ হাজার লিটার তেল ফটিকছড়ির একটি বাড়ি থেকে জব্দ করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের হামিদ বাড়ি থেকে এসব তেল জব্দ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ১৫ অক্টোবর সিদ্ধিরগঞ্জ থেকে টিসিবির ভোজ্য তেল নিয়ে ময়মনসিংহ যাচ্ছিল তিনটি ট্রাক। দুটি ট্রাক গন্তব্যে পৌঁছালেও একটি ট্রাক নিয়ে পালিয়ে যায় চালক নিজাম। পরে তেল চুরির বিষয়টি নিয়ে গত ১৮ অক্টোবর আরিফ নামে ক্ষতিগ্রস্ত এক ব্যক্তি বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করলে তেল উদ্ধারে অভিযানে নামে পুলিশ। প্রথমে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ট্রাকের চালককে শনাক্ত করে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার ফটিকছড়ির কাঞ্চননগর থেকে এসব তেল উদ্ধার করা হয়।

সূত্র জানান, ট্রাক চালক নিজাম পুলিশকে জানিয়েছে, ওসমান নামে এক ব্যক্তি তার কাছ থেকে চুরিকৃত এসব ভোজ্য তেল কিনে নেয়। ওসমানকে আটক করা সম্ভব নাহলেও তেলগুলো তার শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। মামলার আলামত হিসেবে জব্দকৃত তেল সিদ্ধিরগঞ্জ নিয়ে যাওয়া হয়েছে।

# ২৩/১০/২০২২, চট্টগ্রাম #