চলমান সংবাদ

চট্টগ্রামে ২১ দিন চলবে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম

চট্টগ্রাম নগরীতে আগামী পহেলা আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত মোট ২১ দিন চলবে ভোটার তালিকা হাল নাগাদ কার্যক্রম। বুধবার (২৭ জুলাই) পুরাতন নগর ভবনে কে বি আবদুচ সাত্তার মিলনায়তনে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০২২-এর প্রস্তুতি সভায় এ তথ্য জানানো হয়।

ভোটার তালিকা হাল নাগাদ কর্মসূচীতে ওয়ার্ড কাউন্সিলর ও নগরবাসীসহ সংশ্লিষ্ট সকলকে সার্বিক সহযোগিতা করার আহ্বান জানিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচনের জন্য নির্ভুল ভোটার তালিকা প্রণয়ন অপরিহার্য। কোন রোহিঙ্গা জনগোষ্ঠি যাতে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হতে না পারে সে ব্যাপারে জনপ্রতিনিধিদের সজাগ দৃষ্টি রাখতে হবে।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, ভোটার তালিকা হালনাগাদ করতে জনপ্রতিনিধিদের সহযোগিতার কোন বিকল্প নেই। তিনি জনপ্রতিনিধিদের দ্বারা বিভিন্ন অত্যাবশ্যকীয় সনদ প্রদানের সময় রোহিঙ্গাসহ ভিন দেশের নাগরিকদের বিষয়ে সতর্কতা অবলম্বন করার অনুরোধ জানান এবং এই বিষয়ে সিটি মেয়রের সার্বিক সহায়তা কামনা করেন।

নির্বাচন কমিশন চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম। স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম, ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালাম মাসুম, মোবারক আলী, গোলাম মোহাম্মদ জোবায়ের, সংরক্ষিত কাউন্সিলর রুমকী সেনগুপ্ত প্রমুখ।

# ২৮.০৭.২০২২ চট্টগ্রাম #