চলমান সংবাদ

চাকরি দেওয়ার কথা বলে নিয়ে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

চট্টগ্রামে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পোশাক কারখানায় চাকরি দেওয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে গিয়ে তাকে ধর্ষন করা হয়েছে বলে জানা গেছে।

শনিবার (২৩ জুলাই) রাতে বায়েজিদ-ফৌজদারহাট লিংক রোডের সীতাকুন্ড থানার অংশে তিন নম্বর ব্রিজের নিচে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ধর্ষণের শিকার ওই তরুণী। রোববার (২৪ জুলাই) সীতাকুন্ড থানায় এই সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করা হয়।

সীতাকুন্ড থানার ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক তৌহিদুল করিম জানান, নগরীর আকবর শাহ এলাকার বার্মা কলোনিতে বসবাসকারী ২৫ বছর বয়সী ওই নারী অভিযোগ করেছেন, পোশাক কারখানায় চাকরি দেওয়ার কথা বলে পরিচিত একজন তাকে বায়েজিদ লিংক রোডে নিয়ে যায়।

এরপর তিনজন মিলে তাকে জিম্মি করে তিন নম্বর ব্রিজের নিচে নিয়ে ধর্ষণ করেছে। অভিযোগ পাওয়ার পর পুলিশ ওই তরুণীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে।

পুলিশ পরিদর্শক তৌহিদুল জানান, ওই তরুণীর নির্দিষ্ট কোনো পেশা নেই। স্বামী পরিত্যক্ত তরুণীর পরিবারের কারও সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। তরুণীর অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। তবে এই অভিযোগ সন্দেহজনক মনে হওয়ায় আমরা আরও কিছু বিষয় খতিয়ে দেখছি।

# ২৪.০৭.২০২২ চট্টগ্রাম #