চলমান সংবাদ

রাউজানে মাছ ধরতে গিয়ে নিখোঁজ পল্লী চিকিৎসকের লাশ উদ্ধার

চট্টগ্রামের রাউজানে দুইদিন আগে বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ পল্লী চিকিৎসক ইয়াকুবের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২২ জুন) সকাল ৮টা ২০ মিনিটের দিকে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, ঘর থেকে ৪শ’থেকে ৫শ’ ফুট দূরে একটি পুকুরে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পান ফেরদৌস আক্তার নামে স্থানীয় এক নারী। পরে স্থানীয়রা রেইনকোট পড়া অবস্থায় হাতে মৃত মাছভর্তি থলেসহ তার মরদেহ উদ্ধার করে। তাদের ধারণা, মাছ ধরে ফেরার পথে সাঁকো পাড় হতে গিয়ে পানির প্রবল স্রোতে সাঁকো ভেঙে নিখোঁজ হন তিনি।

নিহতের ছেলে হেলাল উদ্দিন বলেন, সকালে স্থানীয়রা আমাদের বাড়ি থেকে দূরে একটি পুকুরে ভাসমান অবস্থায় আমার বাবার মরদেহ দেখতে পেয়েছেন জানালে আমরা উদ্ধার করে বাড়ি নিয়ে আসি। মরদেহ ফুলে গেছে, দুর্গন্ধ ছড়াচ্ছে।

রাউজান থানার উপপরিদর্শক (এসআই) মো. সাব্বির বলেন, ইয়াকুব আলীর বাসা থেকে একটু দূরে পুকুরে মরদেহটি ভেসে ওঠে। আশপাশের মানুষজন দেখে পরিবারকে খবর দেয়। মরদেহটি উদ্ধার করা হয়েছে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, লাশ দাফন করা হয়েছে। আমরা অপমৃত্যু মামলা নিবো।

উল্লেখ্য, গত সোমবার (২০ জুন) বিকাল ৪টা থেকে ৬টার মধ্যে রাউজান পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ছিটিয়াপাড়া এলাকার বেরুলিয়া খাল সংলগ্ন বিলে এ ঘটনা ঘটে। নিখোঁজ পল্লী চিকিৎসক ইয়াকুব ওই এলাকার হারুন চেয়ারম্যান বাড়ির বাসিন্দা।

# ২২.০৬.২০২২ চট্টগ্রাম #