চলমান সংবাদ

চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের সদস্য গ্রেপ্তার

নগরীর কোতোয়ালি থানার সিআরবি এলাকা থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেলসহ আবিদুল হক বাবু (২২) নামে চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে নগরীর কোতোয়ালি থানার জেল রোডস্থ আমানত শাহ মাজার গলির সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আবিদুল হক বাবু নগরীর ডবলমুরিং থানার পশ্চিম মাদারবাড়ি মোগলটুলী প্রফেসর লেইনের কামাল সওদাগর বাড়ির ছৈয়দুল হকের ছেলে। আবিদুলের বিরুদ্ধে ডবলমুরিং ও সদরঘাট থানায় অস্ত্র আইনে দুটি ও মোটরসাইকেল চুরর একটি মামলা রয়েছে।

কোতোয়ালী থানার ওসি জাহেদুল কবীর বলেন, গত ১২ মে দুপুরে সিআরবি এলাকা থেকে একটি ইয়ামাহা ফেজার ব্র্যান্ডের মোটরসাইকেল চুরি হয়। মালিক থানায় লিখিত অভিযোগ দিলে মামলা নেওয়া হয়। এরপর আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে চোরকে চিহ্নিত করে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।

বৃহস্পতিবার বিকেলে জেল রোডের আমানত শাহ মাজার গলির সামনে থেকে আবিদুলকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবিদুল মোটরসাইকেল চুরির কথা স্বীকার করে। মহানগরীসহ দেশের বিভিন্ন জেলায় মোটরসাইকেল চুরি করেছে সে। জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদনসহ তাকে আদালতে পাঠানো হয়েছে।

# ২০.০৫.২০২২ চট্টগ্রাম #