চলমান সংবাদ

দুর্ঘটনায় আহত ডা. সামিনাকে বাঁচানো গেলনা

কষ্টের পাথর বুকে চেপে রেখেই আমাদের ডা. সামিনা চলে গেলেন না ফেরার দেশে…..
আহা, জীবনের প্রতিটি পদক্ষেপেই, নিজের সুখ বিসর্জন দিয়ে নিজের ভেতরের কষ্ট গুলোকে কাউকে না জানিয়েই চলে গেলেন সামিনা….. এভাবেই হতাশা ব্যক্ত করে ফেসবুকে পোস্ট দিয়েছেন ইম্পেরিয়াল হাসপাতালের মেডিক্যাল কো-অর্ডিনেটর ডাঃ আরিফ বাচ্চু।
ডাঃ আরিফ বাচ্চু তার  ফেসবুক পোস্টে লখেছেন –
চমেক আইসিইউ ও নিউরো-সার্জারী বিভাগের চিকিৎসকদের সকল চেষ্টা ব্যর্থ করে দিয়ে সড়ক দুর্ঘটনায় মারাত্মক ভাবে আহত এনেস্থেসিয়া বিশেষজ্ঞ, সাউদার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের এনেস্থেসিয়া বিভাগ ও ইউএসটিসির বিবিএমএইচ হাসপাতালের আইসিইউ বিভাগের চিকিৎসক, ইউএসটিসির পঞ্চম ব্যাচের প্রাক্তন ছাত্রী, ডা. সামিনা আক্তার আজ ১৭.০২.২০২২ সকাল ৯টায় চলে গেছেন, না ফেরার দেশে।
(ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে ইউএসটিসি পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছি সমবেদনা।
উল্লেখ্য তিনি গত ১৫.০২.২০২২ তারিখ রাত আনুমানিক ৮টা ৩০মি, চট্টগ্রামের কাজীর দেউরী তে রেডিসন ব্লু হোটেলের সামনে এক সড়ক দুর্ঘটনায় মস্তিষ্কে মারাত্মক আঘাত পেয়ে, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারী বিভাগ ও আইসিইউ তে ভর্তি ছিলেন।
তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে আজ ১৭.০২.২০২২ বাদ জোহর, মেহেদীবাগ সিডিএ মসজিদ।
# ১৭/০২/২০২২, চট্টগ্রাম #