un

চুরি করা শার্ট গায়ে পরে ঘুরে বেড়ানোর পর ধরা পড়লো চোর

 

চুরির ঘটনার দু’সপ্তাহ পেরিয়ে যাওয়ায় বিষয়টি ধামাচাপা পড়ে গেছে মনে করে চুরি করা শার্ট গায়ে পরে প্রকাশ্য ঘুরে বেড়াচ্ছিল চোর। চোরের গায়ে স্বামীর জন্য কেনা শার্ট দেখে চোরকে শনাক্ত করেন গৃহিনী শিরিন আক্তার।

বিষয়টি তিনি থানা পুলিশকে অবহিত করলে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদের নেতৃত্বে শাহীন আলম (১৯) নামের ওই চোরকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ঘটনায় জড়িত রাকিব হাসান (১৯) নামে আরেক চোরকে আটক করেছে পুলিশ। দু’জনের স্বীকারোক্তির পর চুরি করা মালামাল ও টেলিভিশন উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের উত্তর পশ্চিম সৈয়দপুর গ্রামে।

উল্লেখ্য গত ২৩ জুলাই চোরের দল শিরিন আক্তারের ঘরে প্রবেশ করে টিভি, স্বর্ণাংঙ্কারসহ মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে গত বুধবার সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরবর্তীতে অভিযান চালিয়ে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় শাহীন আলম এবং রাকিব হাসানকে গ্রেপ্তার করে পুলিশ। চুরি হওয়া স্বর্ণ উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। গতকাল আটক দুই চোরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

# ১১/০৮/২০২৩, সীতাকুন্ড, চট্টগ্রাম