চলমান সংবাদ

নীলফামারীতে শিক্ষার্থীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ট্যাব বিতরণ

জেলায় আজ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে সদর উপজেলার ৬৫টি মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর ৩৯০জন মেধাবী শিক্ষার্থীর মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে একটি করে ট্যাব বিতরণ করা হয়েছে।
গতকাল রোববার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে শিক্ষার্থীদের মধ্যে এসব ট্যাব বিতরণ করেন নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলায় পরিসংখ্যান দপ্তরের উপ-পরিচালক মো. আতাউর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী ও শান্তনা চক্রবর্তী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী শাহরিয়ার প্রমুখ।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার জানান, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জনশুমারী ও গৃহগণনা-২০২১ প্রকল্পের ট্যাবসমূহ নবম ও দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রমে ব্যবহারের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বিতরণ করা হয়েছে।
সদর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে ৬৫টি মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর মেধাবী ৩৯০জন শিক্ষার্থীর মাঝে এসব ট্যাব বিতরণ করা হয়।

# নীলফামারী, ৯ এপ্রিল ২০২৩