চলমান সংবাদ

অফিসে যাওয়ার পথে তেলের ট্যাংকারের ধাক্কায় ব্যাংক ম্যানেজারের মৃত্যু

প্রতিদিনের মতো গতকালও নিজের মোটরসাইকেলে করে ব্যাংকে যাচ্ছিলেন মাহবুবুর রহমান। তিনি বন্দর থানার জনতা ব্যাংক লিমিটেডের ড্রাইডক শাখার প্রিন্সিপাল অফিসার ছিলেন। কিন্তু ঘাতক তেলের ট্যাংকারের ধাক্কায় মাহবুবুর রহমানের আর ব্যাংকে যাওয়া হলো না। পথেই গেল প্রাণ। গতকাল সোমবার সকালে পৌনে ১০টার দিকে পতেঙ্গা থানাধীন বন্দরের নেভাল একাডেমির মোড়ে তেলের ট্যাংকারের ধাক্কায় মাহবুবুল আলম নামে এই ব্যাংক ম্যানেজার নিহত হন। নিহত মাহবুবুল আলম সন্দ্বীপ থানার গাছুয়া এলাকার মৃত শামসুল আলমের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মোটরসাইকেলে করে অফিস যাচ্ছিলেন মাহবুবুল আলম। তিনি নেভাল একাডেমির মোড়ে পৌঁছলে একটি তেলের ট্যাংকার তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে বন্দর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর গণমাধ্যমকে বলেন, আজ (গতকাল) সকালে নেভাল একাডেমির মোড়ে তেলের ট্যাংকারের ধাক্কায় এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তার নাম মাহববুল আলম। তিনি মোটরসাইকেলে ছিলেন। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেয়া হবে।