চলমান সংবাদ

কমিউনিটি সেন্টার ও ডেকোরেটার্স শ্রমিক ইউনিয়নের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজ মিয়ার ইন্তেকাল

চট্টগ্রাম জেলা ও মহানগর কমিউনিটি সেন্টার ও ডেকোরেটার্স শ্রমিক ইউনিয়নের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজ মিয়া গতকাল সন্ধ্যা ৬টায়  তার বাড়ির সামনে স্থাপিত বিদ্যুৎ খুটিতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু বরণ করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ২ মেয়ে, নাতি নাতনি সহ অসংখ্য গুগ্রাহী রেখে গেছেন।

আজ বাদ আছর ফিরোজ শাহ বড় মছজিদ প্রাংগনে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং জানাজা শেষে মরহুমের চন্দনাইশস্থ পারিবারিক করবস্থানে লাশ দাফনের উদ্দেশ্যে চট্টগ্রাম থেকে মরহুমের মৃত দেহ নিয়ে তার আত্মীয়-বন্ধুবান্ধবরা  রওয়ানা হয়।

শ্রমিকনেতা ও বীর মুক্তিযোদ্ধা সিরাজ মিয়ার মৃত্যুতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি তপন দত্ত ও যুগ্ম সম্পাদক ইফেতেখার কামাল খান শোক প্রকাশ করেছেন এবং তার শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়া মরহুম সিরাজ মিয়ার মৃত্যুতে আরো শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম জেলা ও মহানগর কমিউনিটি সেন্টার ও ডেকোরেটার্স শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ পারভেজ এবং সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম বেসরকারী স্বাস্থ্য সেবা শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি বিকাশ বসু এবং সাধারণ সম্পাদক আব্দুর রহিম চট্টগ্রাম হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ হানিফ এবং সাধারণ সম্পাদক নুর আলম ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বায়েজিদ থানা কমিটির সভাপতি মোঃ আশ্রাফ আলী এবং সাধারণ সম্পাদক মোঃ মহিন উদ্দিন  প্রমুখ শ্রমিক নেতা।

# ২৭/০৫/২০২২, চট্টগ্রাম #