চলমান সংবাদ

বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খেয়ে যাত্রীবাহী বাস উল্টে খাদে, পথচারী নিহত

নগরীতে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটি সাথে ধাক্কা খেয়ে উল্টে গেছে। এসময় বাস চাপায় মো. হোসেন (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন।

বুধবার (২৭ এপ্রিল) ভোরে নগরীর বায়েজিদ-ফৌজদারহাট লিংক রোডের অ্যাগ্রো ফার্মের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসের বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

নিহত হোসেন বায়েজিদ বোস্তামি থানাধীন জঙ্গল ছলিমপুর ১ নং মাস্টার কলোনির মৃত জাবেদ আলীর ছেলে। তিনি ওই এলাকায় নৈশপ্রহরীর কাজ করতেন বলে পুলিশ জানিয়েছে।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, ইউনাইটেড ট্রাভেলস পরিবহনের বাসটি ময়মনসিংহ থেকে চট্টগ্রামে আসছিল। চালক নিয়ন্ত্রণ হারিয়ে হোসেন নামের ওই পথচারীকে চাপা দিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এসময় খুঁটিসহ বাসটি পাশের খাদে উল্টে যায়। এ সময় বাস যাত্রীদের মধ্যে কয়েকজন সামন্য আহত হলেও পথচারী হোসেন গুরুতর আহত হন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় এবং ২৮ নং ওয়ার্ডে ভর্তি করানো হয়। সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। আমরা বাসটি উদ্ধার করেছি। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন।

চট্টগ্রাম নগরীর যানজট কমাতে দূরপাল্লার যানবাহনগুলোকে বায়েজিদ লিংক রোড ব্যবহারের পরামর্শ দিয়েছে নগর পুলিশের ট্রাফিক বিভাগ। এ কারণে চট্টগ্রামের বাইরে থেকে আসা বিভিন্ন গাড়ি শহরের প্রধান সড়ক দিয়ে না এসে বিকল্প সড়ক হিসেবে লিংকরোডটি ব্যবহার করে।

# ২৭.০৪.২০২২ চট্টগ্রাম #