চলমান সংবাদ

১০ বছরের শিশুকে ধর্ষন, পঞ্চাশোর্ধ বৃদ্ধ গ্রেপ্তার

কর্মজীবী মা-বাবার কাছে বেড়াতে এসে নগরীতে ১০ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এই অভিযোগে গ্রেপ্তার বুলবুল উদ্দিন (৫২) শিশু ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) গ্রেপ্তার বুলবুলকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) গভীর রাতে নগরীর মনসুরাবাদ এলাকা থেকে বুলবুলকে গ্রেপ্তার করে পুলিশ।

চান্দগাঁও থানার ওসি মাঈনুর রহমান বলেন, চান্দগাঁওয়ের হামিদচরে একটি ভবনের তত্ত্বাবধায়ক হিসেবে কাজ করে বুলবুল। ওই ভবনের এক ভাড়াটিয়া দম্পতির মধ্যে স্বামী রিকশাচালক, স্ত্রী পোশাক শ্রমিক। তাদের ১০ বছর বয়সী মেয়েটি গ্রামের বাড়িতে থাকে। কয়েকদিন আগে সে মা-বাবার কাছে বেড়াতে আসে। মা-বাবা বাসা থেকে কাজের জন্য বেরিয়ে যাওয়ার পর শিশুটিকে একা পেয়ে গত ২১ ও ২২ সেপ্টেম্বর দুই দফায় তাকে ধর্ষণ করে বুলবুল। ধর্ষণের ঘটনা শিশুটি তার মা-বাবাকে জানানোর পর বুলবুল পালিয়ে যায়। শিশুটির বাবা এ ঘটনায় চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে বুলবুলকে গ্রেপ্তার করা হয়।

ওসি বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার বুলবুল পুলিশের কাছে ধর্ষনের কথা স্বীকার করেছে। সে কৃতকর্মের জন্য অনুতপ্ত। আদালতে হাজির করা হলে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়া হয়।

# ২৪.০৯.২০২১ চট্টগ্রাম #