চলমান সংবাদ

সাবেক ছাত্র ইউনিয়ন নেতা ও নিউইয়র্ক প্রবাসী হারুনের অকাল মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম জেলা কমিটির সাবেক সভাপতি এবং কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি, সাংবাদিক, মানবাধিকার কর্মী, মোহাম্মদ হারুন, দূরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে  গতকাল ১১ জুন ’২১ শুক্রবার আমেরিকার নিউইয়র্কের মাউন্ট সাইনাই হাসপাতালে মৃত্যু বরন করেছেন। “ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন”। তিনি নিউইয়র্কে প্রগ্রেসিভ ফোরাম ও প্রগতি টিভি’রঅন্যতম উদ্যোক্তা এবং উদীচী যুক্তরাষ্ট্র শাখার সাংগঠনিক সম্পাদক ছিলেন।

সাবেক ছাত্রনেতা নিউইয়র্ক প্রবাসী হারুনের অকাল মৃত্যুতে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি এনি সেন ও সধারন সম্পাদক ইমরান চৌধুরী, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল নবী ও সাধারণ সম্পাদক অশোক সাহা এবং প্রগতিশীল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন প্রগতির যাত্রীর পক্ষ থেকে উৎপল দত্ত, মোহাম্মদ আতিক, নুপুর ধর এবং শওকাত আলী গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে তারা মরহুম হারুনের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, হারুন ছিলেন সমাজ প্রগতির সংগ্রামের একজন নিবেদিত প্রাণ অগ্রণী সৈনিক। তাঁর অকাল মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা কখনো পূরন হওয়ার নয়।