চলমান সংবাদ

নাসিমুল গণির মৃত্যুতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শোক

মরহুম নাসিমুল গণি (ফাইল ছবি)
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাবেক সদস্য ও রাজনৈতিক-সামাজিক আন্দোলনের সংগঠক নাসিমুল গণির মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি রাশেদ খান মেনন।
সোমবার সন্ধ্যায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রগতিশীল ছাত্র ও রাজনৈতিক আন্দোলনের সাবেক নেতা ও গণতান্ত্রিক ছাত্র ইউনিয়নের সাবেক কেন্দ্রীয় নেতা ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাবেক সদস্য, সমাজ অধ্যয়ন কেন্দ্রের সাবেক সাধারণ সম্পাদক ও সামাজিক আন্দোলনের সক্রিয় সংগঠক নাসিমুল গণি। তাঁর মৃত্যুতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রিয় কমিটি সভাপতি রাশেদ খান মেনন গভীর শোক ও শোকাহত পরিবারেরর প্রতি সমবেদনা জানিয়েছেন। এক শোক বার্তায় রাশেদ খান মেনন বলেন, নাসিমুল গণি ছাত্রাবস্থা থেকে বাংলাদেশের সকল প্রগতিশীল রাজনৈতিক ও সামাজিক আন্দেলনে সামনের সারিতে থেকে অংশ নিয়েছেন। তাঁর মৃত্যুতে প্রগতিশীল আন্দোলনের অপুরনীয় ক্ষতি হয়েছে।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি এডভোকেট আবু হানিফ ও সাধারণ সম্পাদক শরীর চৌহান নাসিমুল গণির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তাঁরা সদ্য প্রয়াত নাসিমুল গণির স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।