চলমান সংবাদ

ছেলের মৃত্যুর সংবাদে শুনে মারা গেলেন মা

– এলাকায় শোকের ছায়া

চট্টগ্রামের মিরসরাইয়ে ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে মায়ের মৃত্যু হয়েছে। সোমবার (১ নভেম্বর) উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর গ্রামে ছেলের মৃত্যুর ১০ ঘণ্টার পর শোকে মা মৃত্যুর কোলে ঢলে পড়লেন। একইদিনে মা-ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত ছেলের মো. নুরুন্নবী (৩৭)। সে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ওয়াহেদপুর গ্রামের মৃত আবুল খায়েরের ও ছকিনা বেগমের ছেলে।

নিহতের স্বজন মো. জাহাঙ্গীর আলম বলেন, গত ২৫ অক্টোবর নুরুন্নবী একটি করাতকলে বাড়ির কিছু গাছ কাটার জন্য নিয়ে যান। তখন হঠাৎ করে তার পায়ে ব্যাথা শুরু হলে স্থানীয় ডাক্তার দেখিয়ে ব্যাথার ঔষধ নেন। এরপর সে স্বাভাবিক হয়ে যায়। মঙ্গলবার ভোরে হঠাৎ তার বুকের ব্যাথা শুরু হয়। এর কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান।

তিনি আরও বলেন, নুরুন্নবীর দাফনের পর তার এক খালার সঙ্গে কান্নায় জড়িয়ে পড়েন মা ছকিনা বেগম (৫৫)। এরপর হঠাৎ তার বুকে ব্যাথা উঠলে তাকে মিরসরাই পৌর সদরের সেবা হাসপাতালে নিয়ে গিলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। বুধবার সকালে ছকিনা বেগমের জানাজার নামাজ শেষে দাফন করা হবে।

উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ বিষয়টি নিশ্চিত করে বলেন, খুবই মর্মান্তিক একটা বিষয়। শুনে খুব খারাপ লেগেছে। আমি জরুরি কাজে চট্টগ্রাম শহরে অবস্থান করছি। বুধবার সকালে ইউনিয়ন পরিষদে যাওয়ার আগে আমি ওই বাড়িতে গিয়ে দেখা করে আসবো। এছাড়া তাদের যদি আর্থিক সাহায্য প্রয়োজন হয় তাহলে ইউনিয়ন পরিষদ থেকে সহযোগিতা করা হবে।

# ০১/১১/২০২২, চট্টগ্রাম #