চলমান সংবাদ

অন্যথোয়াই তঞ্চঙ্গ্যার পায়ের কিছু অংশ কেটে ফেলা হয়েছে

মিয়ানমার সীমান্ত সংলগ্ন বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তুমব্রুতে বিস্ফোরণে গুরুতর আহত অন্যথোয়াই তঞ্চঙ্গ্যার পায়ের কিছু অংশ বাদ দিতে হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার রাতে অস্ত্রোপচার করে অন্যথোয়াইয়ের বাম পায়ের নিচের কিছু অংশ বাদ দেওয়া হয় বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

শুক্রবার বেলা ১১টার দিকে ঘুমধুম ইউনিয়নের তুমব্রু সীমান্তের কাছে শূন্যরেখায় চরতে থাকা গরুর সন্ধানে গিয়ে বিস্ফোরণে আহত হন অন্যথোয়াই। সীমান্তের ওপারে মিয়ানমারের সেনাবাহিনীর সঙ্গে সে দেশের বিদ্রোহী গোষ্ঠী আরাকান আর্মির সংঘাত চলছে। তার মধ্যে তিন সপ্তাহ ধরে বাংলাদেশের এপারেও গোলা এসে পড়ছে। এর মধ্যেই আহত হন অন্যথোয়াই। তাকে সেদিন রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। বিস্ফোরণে তার বাম পায়ের হাঁটুর নিচের অংশ গুরুতর জখম হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডা. চন্দন দাশের নেতৃত্বে অস্ত্রোপচার সম্পন্ন হয়।
বর্তমানে সে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছে। তাকে সুস্থ করে তোলার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।