চলমান সংবাদ

চমেক হাসপাতালের অপারেশ থিয়েটারের ওষুধ বিক্রি, চোর চক্রের সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ওষুধসহ আরাফাতুল ইসলাম নামে চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ সেপ্টেম্বর) ভোরে হাসপাতালের অপারেশন থিয়েটারের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২৫ রকমের ওষুধ উদ্ধার করা হয়।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুর উল্লাহ আশেক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হাসপাতালের অপারেশন থিয়েটারের সামনে থেকে ব্যাগভর্তি ওষুধসহ একজনকে আটক করা হয়েছে। তার কাছ থেকে ২৫ ধরনের ওষুধ পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে সে জানায়, অপারেশন থিয়েটারের কর্মচারীরা এসব ওষুধ তার কাছে বিক্রি করেছে।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত এসব ওষুধ মূলত রোগীর। যা বিভিন্নভাবে চুরি করে হাসপাতালের কর্মচারীরা। এই চক্রের বাকিদের ধরতে আমাদের অভিযান চলছে। এর আগেও বিভিন্ন সময় ওষুধ চোর চক্রের ৮ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম আহসান বলেন, ভোরে ওষুধসহ একজনকে আটক করা হয়েছে। তার সঙ্গে বেশকিছু ওষুধ পাওয়া গেছে। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। ওষুধ চুরির ব্যাপারে হাসপাতালে কর্তৃপক্ষ কঠোর। চোর চক্রের সদস্যদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

# ১৭.০৯.২০২২ চট্টগ্রাম #