চলমান সংবাদ

কিশোর গ্যাংয়ের সংঘর্ষে ছুরিকাঘাতে শিক্ষার্থী খুন, গ্রেপ্তার আরো ৩, পাঁচ দিনের রিমান্ড আবেদন

নগরের চেরাগী পাহাড়ে দুই কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষে ছুরিকাঘাতে আসকার বিন তারেক ইভান (১৮) খুনের ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত টিপ ছোড়া উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- সজীব নাথ (১৯), সৌভিক পাল (২০) ও মো. শাখাওয়াত হোসেন (২০)।

শনিবার (১৭ সেপ্টেম্বর) তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। রবিবার (১৮ সেপ্টেম্বর) রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য করা হয়েছে। পুলিশ জানায়, নিহত ইভানসহ মারামারিতে জড়িত সবাই ছাত্রলীগের কর্মী হিসেবে পরিচিত। নগরীর জামালখানে ফুটপাতের পাশে চেয়ারে বসা নিয়ে ঝগড়ার একপর্যায়ে সংঘাতের জেরে প্রাণ হারায় কলেজ ছাত্র ইভান।

কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির বলেন, চেরাগী পাহাড় ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ইভান হত্যায় জড়িত তিনজনকে গতকাল গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরে গ্রেপ্তার সজীব জামালখান বাই লেইনের একটি নালার ভিতর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ১টি টিপ ছোরা দেখিয়ে দেয়। এসময় সেটি উদ্ধার করা হয়।
হত্যাকাণ্ডে জড়িত মোট ৬ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য গত ২২ এপ্রিল রাতে দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে নিহত হয় ইভান। পরদিন তার বাবা সৈয়দ মোহাম্মদ তারেক বাদি হয়ে কোতোয়ালী থানায় ৮ জনকে আসামি করে হত্যা মামলা করেন। ঘটনার দিন রাতেই শোভন নামের এক আসামিকে গ্রেপ্তার করা হয়। নিহত ইভান বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

# ১৭.০৯.২০২২ চট্টগ্রাম #