চলমান সংবাদ

ড্রেন থেকে ট্রেইলর চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

নগরীর একটি ড্রেন থেকে মো: জাকির হোসেন (৩৪) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত জাকির পেশায় বন্দরে পণ্য পরিবহনকারী ভারী যান আট চাকার ট্রেইলরের চালক বলে জানিয়েছে পুলিশ। তাকে হত্যা করে লাশ নালায় ফেলে দেওয়া হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

শনিবার (২ জুলাই) দুপুরে নগরীর বন্দর থানাধীন ৫ নম্বর জেটি গেইটের বিপরীতে নির্মাণাধীন ফ্লাইওভারের ৬৭-৬৮ পিলারের মধ্যবর্তী রেললাইনের পূর্ব পাশে একটি ড্রেন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জাকির হোসেন বন্দর থানার ঈশান মিস্ত্রি ঘাট এলাকার হাবিবুর রহমানের ছেলে।

বন্দর থানার ওসি জাহিদুল কবীর বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ফ্লাইওভারের ড্রেনের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। জাকিরের শরীরে হালকা কয়েকটি আঘাতের দাগ আছে। ধারণা করছি, তাকে রাতে হত্যা করে লাশ সেখানে ফেলে যাওয়া হয়েছে। মরদেহটি কীভাবে এখানে আসলো, সে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তে নিশ্চিত হওয়া যাবে কীভাবে মৃত্যু হয়েছে।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, মরদেহটি বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আনা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য চমেক’র ফরেনসিক মর্গে পাঠানো হয়েছে।

# ০২.০৭.২০২২ চট্টগ্রাম #