চলমান সংবাদ

খাবারের প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের শিশুকে ধর্ষন, গ্রেপ্তার ১

নগরীতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে বদরুল ইসলাম (৫১) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর বায়েজিদ বোস্তামি থানার রুবি গেইট এলাকা থেকে সোমবার (২৭ জুন) রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

খাবারের প্রলোভনে ৫ বছরের ওই শিশুকে বদরুল ধর্ষণ করেছিল বলে অভিযোগ রয়েছে। গ্রেপ্তার বদরুল ইসলাম রুবি গেইট এলাকার বাসিন্দা, তার বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার ঘাটলা গ্রামে।

পুলিশ জানায়, ভুক্তভোগী শিশুটির মা একজন পোশাককর্মী। প্রতিদিন সকালে চাকরিতে যাওয়ার সময় মেয়েকে স্থানীয় মাদ্রাসায় পড়তে দিয়ে যেতেন। শিশুটি নিজে সকাল ১০টায় মাদ্রাসা ছুটি পর বাসায় চলে আসে। কিন্তু ঘটনার দিন গত রোববার (২৬ জুন) সকাল ১১টার দিকে একই কলোনির ভাড়াটিয়া বদরুল বাসায় কেউ না থাকার সুযোগে ঘরে ঢুকে খাবারের প্রলোভন দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে।

রাতে মা বাসায় ফিরলে বিষয়টি জানাজানি হয়। এরপর রোববার (২৬ জুন) রাত ১১টার দিকে ভিকটিমের মা বাদী হয়ে থানায় অভিযোগ করেন।

বায়েজিদ বোস্তামি থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, শিশুটির মা বাদী হয়ে মামলা করেন। অভিযোগের প্রেক্ষিতে বদরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী আইনানুগ প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েয়ে। অন্যদিকে ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

# ২৮.০৬.২০২২ চট্টগ্রাম #