চলমান সংবাদ

শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবুর পিতার ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক ও চট্টগ্রামের সম্মিলিত সাংস্কৃতিক স্কোয়ার্ডের সদস্যসচিব বিশিষ্ট নাট্যজন সাইফুল আলম বাবুর পিতা মেহেদীবাগ নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী হাজী আবুল বাশার (৮৫) শনিবার বিকেল তিনটায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

উল্লেখ্য, হাজী আবুল বাশার চট্টগ্রাম মহানগর বেবিট্যাক্সি মালিক সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। ‌ তাঁর মৃত্যুতে বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করা হচ্ছে।
পৃথক বিবৃতিতে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি চট্টগ্রামের জেলা প্রশাসক মোঃ মমিনুর রহমান, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ.জ. ম নাসির উদ্দিন, পেশাজীবী সমন্বয় পরিষদের সভাপতি প্রফেসর ডা. এ কিউ এম সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক আবু তাহের চৌধুরী,
বাংলাদেশ শিক্ষক সমিতি চট্টগ্রাম সভাপতি মুক্তিযোদ্ধা সৈয়দ লকিতুল্লাহ ও সাধারণ সম্পাদক আবৃত্তিকার অঞ্চল চৌধুরী, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ এইচ এম জিয়াউদ্দিন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)’র কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. শেখ শফিউল আজম, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. আ ম ম মিনহাজুর রহমান, চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি অ্যাডভোকেট চন্দন কুমার তালুকদার ও সাবেক সাধারণ সম্পাদক সুমন দেবনাথ, চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমীর নির্বাহী সদস্য সাইদুল ইসলাম ও কালচারাল অফিসার মোসলেম উদ্দিন সিকদার, বোধন সভাপতি আব্দুল হালিম দোভাষ ও সাধারণ সম্পাদক প্রণব চৌধুরী, তারুণ্যের উচ্ছ্বাস সভাপতি ডা. ভাগ্যধন বড়ুয়া ও সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, আবৃত্তিকার মিলি চৌধুরী, কংকন দাশ, যুবনেতা মিথুন মল্লিক, যুব সংগঠক মাহমুদুর রহমান শাওন, আসিফ ইকবাল, ইমরান সোহেল প্রমুখ মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।
শনিবার রাত সাড়ে নয়টায় তারাবিহ’র নামাজের পর দামপাড়া আলাদী জমাদার জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাযা শেষে হযরত গরীব উল্লাহ শাহ ( রা.) মাজারে তাঁকে দাফন করা হয়।‌ খবর বিজ্ঞপ্তির।