চলমান সংবাদ

জাতীয় শ্রমিক ফেড়ারেশন এর চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক দিদারুল আলম চৌধুরীর উপর হামলার প্রতিবাদ, সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি।

ওয়ার্কার্স পার্টির চট্টগ্রাম জেলা কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য ও জাতীয় শ্রমিক ফেড়ারেশন এর চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক দিদারুল আলম চৌধুরীর উপর এলাকার চিহ্নিত সন্ত্রাসী, ইয়াবা ব্যবসা ও ডাকাতি মামলার আসামীদের অতর্কিত হামলার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে এই সব চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা গ্রহনে সীতাকুন্ড প্রশাসনের কাছে জোর দাবী জানিয়েছে ওয়ার্কার্স পার্টি চট্টগ্রাম জেলা কমিটি।
সীতাকুন্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং ওয়ার্ডের মেম্বার পদে মোহাম্মদ আজম হেরে যাওয়ায় তার নিকট আত্নীয় স্বজন বিজয়ী প্রার্থী মো: অহিদুল আলম চৌধুরী’র উপর অতর্কিত হামলা চালায়।
দিদারুল আলম চৌধুরী তার ছোট ভাই অহিদুল আলমকে হামলাকারীদের হাত থেকে বাচাঁতে গেলে সন্ত্রাসীরা তার উপর হামলা করে আহত করে। স্থানীয়দের অভিযোগ হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী এবং সীতাকুন্ড থানায় তাদের বিরুদ্ধে একাধিক মাদক ও ডাকাতি মামলা রয়েছে। অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করার দাবি জানিয়েছে ওয়ার্কার্স পার্টি চট্টগ্রাম জেলা কমিটি।
# ১৩/১১/২০২১, প্রেস বিজ্ঞপ্তি #