চলমান সংবাদ

আহলা দাশের দীঘির পাড় ময়দানে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন

পহেলা বৈশাখ ১৪ এপ্রিল,২০২৪ রোজ রবিবার আহলা দাশের দীঘির পাড় ময়দানে  বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন করা হয়।  বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে সম্মিলিত উদযাপন পরিষদের চেয়ারম্যান সাবেক মেম্বার জয়নাল ফারুকের সভাপতিত্বে এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট দানবীর ও শিক্ষানুরাগী আদুল চৌধুরী ,বোয়ালখালী পৌরসভা মেয়র জহুরুল ইসলাম,বাংলাদেশ ব্যাংকের সাবেক ডিজিএম এ.কে.এম আব্দুল হাই ভূঁইয়া, অধ্যাপক কানাই দাশ, শ্রমিক নেতা মোহাম্মদ আলী, ক্ষেতমজুর নেতা আবুল কালাম চাষী, কৃষকনেতা মোঃ শওকত আলী, কবি ও সাংবাদিক ইসমাইল জসীম, মাস্টার শহিদুল ইসলাম,বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক জাহানারা বেগম,সাবেক ছাত্রনেতা অলক বড়ুয়া, ক্ষেতমজুর সংগঠক আলহাজ্ব মোঃ জসীম উদ্দিন, খেলাঘর সংগঠক রেজাউল করিম, সাবেক ছাত্রনেতা মাসুদ করিম , কৃষক নেতা মো. সাহাব উদ্দীন সাইফু,শিক্ষক নেতা মাস্টার আমির হোসেন, মাস্টার মফিজুর রহমান, সাবেক ছাত্রনেতা বাহাউদ্দিন ফারুক মুন্না , মাস্টার শংকর চৌধুরী,ছাত্রনেতা সাজ্জাদ হোসেন,রূপন দাশ,ইকবাল মাস্টার,মোঃ ইয়াসিন,হিমেল বড়ুয়া,অনীতা চৌধুরী , নারী নেত্রী মদিনা বেগম। সংগীত পরিবেশনায় ছিলেন বাউল শিল্পী মুজাহিদ,ছিল দলীয় সংগীত,নৃত্য ও আবৃত্তি পরিবেশনা
খাগড়াছড়ি থেকে আগত উপজাতীয় দল নৃত্য পরিবেশনা করে। সঞ্চালনায় ছিলেন সম্মিলিত নববর্ষ ১৪৩১ উদযাপন পরিষদের সচিব মাস্টার সুদর্শন দাশ।
অনুষ্ঠান শেষে সভাপতি সকলকে প্রাণবন্ত অনুষ্ঠান উপহার এবং আর্থিক সহযোগিতাকারী সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।