চলমান সংবাদ

কক্সবাজারের নাজিরারটেক উপকূলে ট্রলার থেকে ১০ জনের লাশ উদ্ধার

জেলার নাজিরারটেক উপকূলে একটি ট্রলারের কোল্ডস্টোর থেকে গতকাল ২৩ এপ্রিল বিকেল সাড়ে তিনটা পর্যন্ত ১০ জনের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।
বঙ্গোপসাগরে নামহীন ট্রলারটি কক্সবাজারের নাজিরারটেক উপকূলে আসার পর কোল্ডস্টোর চেক করতে গিয়ে লাশগুলো দেখতে পায় স্থানীয়রা। রোববার বিকেল সাড়ে তিনটা পর্যন্ত ট্রলার থেকে ১০ জনের অর্ধগলিত লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন দমকল বাহিনীর লোকজন।
ফায়ার সার্ভিসের হেড অফিসের ডিউটি অফিসার রোজিনা আক্তার বাসস’কে জানান, ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে।
এ বিষয়ে কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর আকতার কামাল বলেন, সাগরে ভাসা একটি ট্রলার দেখে কূলে ফেরত অপর ট্রলার বিশেষ ব্যবস্থায় টেনে ট্রলারটি শনিবার ভোরেই নাজিরারটেক মোহনার তীরে নিয়ে আসে। ভাটা হবার পর সন্ধ্যায় কোল্ডস্টোর চেক করতে গিয়ে মানুষের পা দেখতে পাওয়া যায়। তখনই পুলিশকে খবর দেয়া হয়। রাতে সদর থানা পুলিশ ঘটনাস্থলে আসে। আজ সকাল হতে ফায়ার সার্ভিসকর্মীদের সহযোগিতায় মরদেহ গুলো উদ্ধার শুরু করে।
কক্সবাজার দমকল বাহিনীর স্টেশন ইনচার্জ মোনায়েম বিল্লাহ জানান, বিকেল সাড়ে তিনটা পর্যন্ত ট্রলারটির কোল্ডস্টোর থেকে ১০ জনের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। আরো আছে কি না- তা খতিয়ে দেখতে উদ্ধার তৎপরতা চলমান রয়েছে।

# কক্সবাজার, ২৪ এপ্রিল, ২০২৩