চলমান সংবাদ

দোকানের সামনে টেম্পু রাখা নিয়ে বিতণ্ডার জেরে চারজনকে কুপিয়ে জখম

চট্টগ্রামের বোয়ালখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চার যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৭ মার্চ) রাত ১০টার দিকে বোয়ালখালী থানার পোপাদিয়া ইউনিয়নের মিনা গাজীর মাজার এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন রিপন (২৪), জিসান (২৫), রিমন (২০) ও রুবেল (২১)। আহতদের উদ্ধার করে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। তাদের মধ্যে রিপন ও জিসানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওহিউদ্দিন সুমন।

আহতরা জানান, তাদের দোকানে ইফতারি বিক্রির সময় এক টেম্পুচালক দোকানের সামনে গাড়ি রাখেন। এ নিয়ে সন্ধ্যায় তার সঙ্গে বাগবিতণ্ডা হয়। এরপর তারাবির নামাজ চলাকালে ওই টেম্পুচালক ২৫-৩০ জন লোক নিয়ে এসে হামলা চালায়। তাদের হাতে লাঠি, রড ও কিরিচ ছিল।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দোকানের সামনে গাড়ি রাখাকে কেন্দ্র করে সন্ধ্যায় দোকানদার ও টেম্পুচালকের কথা কাটাকাটি হয়েছিল। এ ঘটনার জেরে কধুরখীল বেপারীপাড়ার রানার নেতৃত্বে জুয়েল, শাহেদুল ইসলাম আনন্দ, রিয়াদ,সাজ্জাদ, লিটনসহ ২৫-৩০ জন এসে অতর্কিত হামলা করে। এতে জিসান, রিপন, রিমন ও রুবেল আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন জানিয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, এ ঘটনায় শাহেদুল ইসলাম আনন্দ নামের একজনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে মামলা হবে।