চলমান সংবাদ

ডক্টরস ফর হেলথ এন্ড এনভায়রনমেন্ট (ড্যান) চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. আরিফ বাচ্চুর পিতার মৃত্যুতে শোক

ডক্টরস ফর হেলথ এন্ড এনভায়রনমেন্ট চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. আরিফ বাচ্চুর পিতা, প্রগতিশীল ব্যক্তিত্ব ও খ্যাতিমান চিকিৎসক ডা. এ কে এম জালাল উদ্দিন আহমেদ আজ বুধবার(১৫ মার্চ) সকাল সাতটায়  নগরীর লালখানবাজারস্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি মৃত্যুর পূর্ব পর্যন্ত মানুষের চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন। তিনি আজীবন সততা ও নিষ্ঠার সাথে মানব সেবায় নিয়োজিত ছিলেন। তিনি চট্টগ্রাম ডায়াবেটিক সমিতি, বিএনএসবি, বিপিএমপিএ, বিএমএ এর আজীবন সদস্য ছিলেন।
ডা. এ কে এম জালাল উদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি অধ্যাপক অশোক সাহা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর। শোক বিবৃতিতে সিপিবি নেতারা বলেন, ডা. এ কে এম জালাল উদ্দিন আহমেদের মৃত্যুতে দেশ খ্যাতিমান চিকিৎসক ও একজন দেশপ্রেমিক পেশাজীবী সংগঠককে হারালো। গরীব দুঃখী অসহায় মানুষের জন্য তাঁর দুয়ার সবসময় খোলা ছিলো। টাকাপয়সা নিয়ে কখনো রোগীর কাছে কথা বলতেন না। তিনি উদার ও মানবিক ছিলেন।
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, চট্টগ্রাম জেলা সংসদের সভাপতি ইমরান চৌধুরী এবং সাধারণ সম্পাদক টিকলু কুমার দে এক বিবৃতিতে ডা. এ কে এম জালাল উদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
ডক্টরস ফর হেলথ এন্ড এনভায়রনমেন্টের কেন্দ্রীয় সহ সভাপতি ও চট্টগ্রাম জেলার সভাপতি ডা. চন্দন দাশ মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।
বাংলাদেশ যুব ইউনিয়ন, চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি মো. শাহআলম এবং সাধারণ সম্পাদক জাবেদ চৌধুরী গভীর শোক জানানোর পাশাপাশি পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।
রবীন দে সঙ্গীত বিদ্যালয়ের পক্ষ থেকে ডা. চন্দন দাশ এবং অধ্যাপক শীলা দাশগুপ্তা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।