un

সাতকানিয়ায় ভাগ্নিকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামার মাথা ফাটালো বখাটেরা

সাতকানিয়ায় ভাগ্নিকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামার মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা। আহত মামার নাম রিয়াদ হোসেন ফাহিম (১৬)। সে কেরানীহাট আশশেফা স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কেরানীহাট মোড়ে এ ঘটনা ঘটে।

আহত স্কুল ছাত্র রিয়াদ হোসেন  এবং তাঁর ভাগ্নি আশশেফা স্কুল এন্ড কলেজে দশম শ্রেণিতে পড়ে। সম্প্রতি আরিফ ও তুহিন নামের দু’টি ছেলে তার ভাগ্নিকে একাধিক বার ইভটিজিং করে। সর্বশেষ গত ১৬ ফেব্রুয়ারি বখাতেরা তার সামনেও তার  ভাগ্নিকে নানাভাবে উত্ত্যক্ত করে। বিষয়টি সে স্কুলের অধ্যক্ষকে জানাই। অধ্যক্ষ বিষয়টি বখাতে ছেলেদের অভিভাবকদের জানালে গতকাল দুপুরে  রিয়াদ হোসেন গতকাল স্কুলের মডেল টেস্ট শেষে কেরানীহাট মোড় থেকে গাড়িতে উঠছিল। এসময় আরিফ, তুহিনসহ ১০-১২ জনের দল তাকে আটক করে রাস্তার উপর এলোপাতাড়ি মারধর করতে শুরু করে। এক পর্যায়ে বখাতেরা তার মাথা ফাটিয়ে দেয়।”

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আহত স্কুল ছাত্রের বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।