চলমান সংবাদ

বিমানবন্দরে মানুষের ঢল, নারী ফুটবলারদের সংবর্ধনা দিতে ছাদখোলা বাসসহ প্রস্তুত বাংলাদেশ

নারী ফুটবলারদের জন্য প্রস্তুত ছাদখোলা বাস।

দক্ষিণ এশিয়া জয় করে দেশে ফিরেছে বাংলাদেশ নারী ফুটবল দল। ঢাকায় পা রেখেই ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন সাবিনা-সানজিদারা।

আজ বুধবার দুপুরে ঢাকায় পা রাখে গোলাম রব্বানী ছোটনের দল। ঢাকায় পা রাখার পর বিমানবন্দরেই ফুলেল শুভেচ্ছা পেয়েছেন তাঁরা। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্তারাসহ বিভিন্ন মহলের প্রতিনিধিরা সংবর্ধনা জানিয়েছেন মেয়েদের।

এ ছাড়া নারী ফুটবলারদের জন্য বিমানবন্দরে আছেন শতশত ভক্তরা। দেশের পতাকা ও নানারকম শুভেচ্ছা বার্তায় নিয়ে বিমানবন্দরে সাবিনাদের স্বাগতম জানাচ্ছেন ভক্তরা। কিছুক্ষণের মধ্যেই ছাদখোলা বাসে করে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ভবনে যাবেন লাল-সবুজের মেয়েরা।

বিমানবন্দর থেকে সাবিনাদের ছাদখোলা বাস এয়ারপোর্ট, কাকলী, প্রধানমন্ত্রী কার্যালয়, বিজয় সরণি ফ্লাইওভার, তেজগাঁও, মগবাজার হয়ে মৌচাক-কাকরাইল-ফকিরাপুল-মতিঝিল হয়ে পৌঁছাবে বাফুফে ভবনে। এরপর সেখানে মতিঝিলে বাফুফে ভবনে সভাপতি কাজী সালাউদ্দিন খেলোয়াড়দের সংবর্ধনা দেবেন।

গত সোমবার সাফের ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে শিরোপা উঁচিয়ে ধরে বাংলাদেশ নারী দল। কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে ফাইনালে প্রথমার্ধেই দুই গোল আদায় করে নেয় বাংলাদেশ। আর দ্বিতীয়ার্ধের শেষ দিকে পায় তৃতীয় গোল। শামসুন্নাহার জুনিয়র একটি ও কৃষ্ণা রানী সরকার দুটি করে গোল করেন।

জয়ের ম্যাচে সেরা হয়েছেন কৃষ্ণা রানী সরকার। অন্যদিকে টুর্নামেন্টে সর্বোচ্চ ৮ গোল করেছেন বাংলাদেশ অধিনায়ক সাবিনা খাতুন। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছেন তিনি। টুর্নামেন্ট সেরা গোলকিপার হয়েছেন বাংলাদেশের রুপনা চাকমা।মেয়েদের বরণের জন্য সাজসাজ রব বাফুফে ভবনে। এরই মধ্যে তৈরি হয়েছে প্যান্ডেল।