চলমান সংবাদ

শাটল ট্রেনে বহিরাগতের হামলার শিকার চবি ছাত্রী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চলন্ত শাটল ট্রেনে বহিরাগত বখাটের হামলার শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়ের কলা ও মানববিদ্যা অনুষদের তৃতীয় বর্ষের একজন ছাত্রী। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাত সোয়া সাতটার দিকে চলন্ত শাটল ট্রেনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিকেল সাড়ে পাঁচটার ট্রেনটি শিক্ষার্থীদের আন্দোলনের কারণে ক্যাম্পাস থেকে ছেড়ে যায় ইফতারের পরে। হামলাকারী বখাটেরা নগরীর বহদ্দারহাট এলাকা থেকে ক্যাম্পাসে এসেছিল বলে জানায় ভুক্তভোগী ছাত্রী। ওই বগিতে মানুষ কম থাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ছাত্রী বলেন, ইফতারের পর আমি যে বগিতে ছিলাম সেখানে দুজন ছেলে উঠে। তারা নিজ থেকে আমাকে বলতে আসে যে ট্রেন যাবেন না। আর এই বিষয় নিয়ে কিছুটা তর্কাতর্কি হয়। এর কিছুক্ষণ পর চলন্ত ট্রেনে হঠাৎ করে কেউ এসে আমার মুখ ও মাথা চেপে ধরে। কিছুক্ষণ পর আমি হাত সরাতে সক্ষম হলে চিৎকার করি। সেই বগিতে আর কেউ ছিলনা। পরে ষোলশহর স্টেশনে ট্রেন আসলে অন্য বগির ছেলেরা আওয়াজ শুনলে বখাটেরা তৎক্ষনাৎ পালিয়ে যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. শহিদুল ইসলাম বলেন, আমরা ঘটনাটি শুনেছি। এটি অত্যন্ত দুঃখজনক। ভুক্তভোগী ছাত্রী আমাদের অভিযোগ দেয়নি, তবে আমরা তার সাথে যোগাযোগ করেছি।

# ১৫.০৪.২০২২ চট্টগ্রাম #