চলমান সংবাদ

কমরেড অশোক সাহা চট্টগ্রাম জেলা বামজোটের সমন্বয়ক নির্বাচিত

  সিপিবি জেলা সাধারণ সম্পাদক কমরেড অশোক সাহা বাম গণতান্ত্রিক জোট চট্টগ্রাম জেলা শাখার সমন্বয়ক নির্বাচিত হয়েছে। তিনি আগামী তিন মাসের জন্য বামজোট চট্টগ্রাম জেলার সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন। আজ বাম গণতান্ত্রিক জোট চট্টগ্রাম জেলা শাখার এক সভায়  এ সিদ্ধান্ত গৃহীত হয়।বামজোট চট্টগ্রাম জেলা সমন্বয়ক ও বাসদ জেলা নেতা মহিন উদ্দিনের সভাপতিত্বে আজ সকাল ১১ টায় বাসদ জেলা কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সিপিবি জেলা সাধারণ সম্পাদক কমরেড অশোক সাহা, গণসংহতি আন্দোলন জেলা সমন্বয়কারী হাসান মারুফ রুমি,বাসদ(মার্কসবাদী) জেলা সদস্যসচিব শফি উদ্দিন কবির আবিদ, বাসদ জেলা ইনচার্জ আল কাদেরী জয়, সিপিবি জেলা সম্পাদকমন্ডলীর সদস্য অমৃত বড়ুয়া প্রমুখ।

সভার প্রস্তাবে চট্টগ্রামবাসীর প্রবল জনমত,দেশের সংবিধান,আইন ও সিডিএ’র মাস্টার প্ল্যান উপেক্ষা করে সিআরবিতে ইউনাইটেড হাসপাতাল নির্মাণের তৎপরতা অব্যাহত রাখায় তীব্র ক্ষোভ প্রকাশ করা হয় এবং অবিলম্বে সরকারকে এ চুক্তি বাতিলের আহবান জানানো হয়।

সভা থেকে আওয়ামী দুঃশাসন হটিয়ে জনগণের ভোটাধিকার ও গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠায় বাম-প্রগতিশীল শক্তির ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহবান জানানো হয়।