চলমান সংবাদ

চট্টগ্রামে “কলরব ক্লাব’র” উদ্যেগে বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিবন্ধন বুথ

চট্টগ্রামের পাথরঘাটায় কলরব ক্লাবের   উদ্যেগে শ্রমজীবী ও নিম্নআয়ের মানুষদের জন্যে কোভিড-১৯ টিকা নিবন্ধন সহায়তা কর্মসূচি’র মাধ্যেমে তাদের কার্যক্রম শুরু করেছে । এর অংশ হিসেবে নগরীর পাথরঘাটায়   টিকা নিবন্ধনের বুথ বসানো হয়েছে। এসময় উপস্থিত ছিলেন  ব্রিগেডের সমন্বয়ক জুলিয়ান ডি কস্টা, অয়ন সেন গুপ্ত,বিরাজ সরকার,টিভান,দেবাংশু সেন,স্নেহেন্দু বনিক,মুনতাসির রহমান,মুহাইমিনুল ইসলাম
আব্দুল্লাহ আল ফয়সাল,,
শুভ নাথ,টিকলু কুমার প্রমুখ।
ক্লাবের সমন্বয়ক জুলিয়ান ডি কস্টা বলেন , চট্টগ্রাম শহরের গার্মেন্টস শ্রমিক, বস্তির বাসিন্দা, রিকশাচালক, নিম্নআয়ের মানুষরা ইন্টারনেট সুবিধায় পিছিয়ে থাকার কারণে টিকা নেওয়া থেকে বঞ্চিত হচ্ছেন। তাই তাদের কথা চিন্তা করেই কলরব ক্লাবের এই আয়োজন।তিনি আরো বলেন “আগামীদিনে চাহিদা অনুযায়ী আমরা এই বুথের সংখ্যা বৃদ্ধি করব।এই কাজে নগরবাসীর সর্বাত্মক সহযোগীতা প্রয়োজন।”
ক্লাবের সদস্য ও সংগঠক অয়ন সেন গুপ্ত  বলেন, “আমরা বিনামূল্যে কোভিড-১৯ টিকা নিবন্ধন সহায়তা কর্মসূচি পরিচালনা করছি চট্টগ্রাম শহরে যারা বঞ্চিত,নিম্ন আয়ের মানুষের জন্য । নিবন্ধন প্রক্রিয়া অনলাইনে হওয়ার কারণে তারা অনেকেই তা বুঝতে পারেন না। তাই তারা যাতে সহজে টিকা নিতে পারে সে লক্ষ্যে  আমাদের এই কার্যক্রম চলবে।কলরব ক্লাব  যে কোনো প্রয়োজনে জনগণের পাশে থাকবে।

# ৬ আগস্ট ২০২১, প্রেস বিজ্ঞপ্তি #