চলমান সংবাদ

জেলা প্রশাসকের পক্ষ থেকে

-টিইউসসির কর্মীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরন

করোনা মহামারীর সময় সারাদেশে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত এবং বেকার কর্মহীন শ্রমিক এবং দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর অংশ হিসাবে আজ সকাল ১০টায় টিইউসির কর্মীদের মধ্যে চট্টগ্রাম জেলা প্রশাসকের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরন করা হয়। এ উপলক্ষে স্বাস্থ্য বিধি মেনে টিইউসি চট্টগ্রাম জেলা কার্যালয়ে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি তপন দত্তের সভাপতিত্বে এবং টিইউসি চট্টগ্রাম জেলা কমিটির যুগ্ম সম্পাদক ইফতেখার কামাল খানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিল চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব এম আশরাফ উজ্জামান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিটের কমান্ডার জনাব মোজাফফর আহাম্মদ, সহকারী কমান্ডার বাবু সাধন চন্দ্র বিশ্বাস, টিইউসি নেতা মীর মোহাম্মদ ইলিয়াছ, ফজলুল কবির মিন্টু,  নির্মান শ্রমিক নেতা মোহাম্মদ দিদারুল আলম, বেসরকারী স্বাস্থ্য সেক্টরের নেতা মোহাম্মদ মিজান, বিপ্লব চক্রবর্তী, হোটেল শ্রমিক নেতা দুলাল মিয়া, শ্রমিক নেতা সুকান্ত দত্ত, ডেকোরেশন শ্রমিক নেতা সিরাজ মিয়া ও মোঃ পারভেজ প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব আশরাফ উজ্জামান বলেন, টিইউসি শ্রমিক সংঠন হিসাবে অনেক বড় সংঠন। আজকে যে ত্রাণ সমগ্রী বিতরন করা হয়েছে সেগুলো টিইউসির মত একটি বৃহৎ সংগঠনের জন্য খুব বেশি নয়। সুতরাং ভবিষ্যতেও যাতে টিইউসির সাথে সংশ্লিষ্ট আরো বেশি সংখ্যক শ্রমিক কর্মচারিরা প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী পায় তার জন্য চট্টগ্রাম জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোহিতা প্রদান করা হবে।

সভা শেষে বেসরকারী স্বাস্থ্য সেক্টরের শ্রমিক-কর্মচারী,  নির্মান শ্রমিক, পোশাক শ্রমিক এবং হোটেল শ্রমিকদের মধ্যে প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী বিতরন করা হয়।

#২৫ জুন ২০২১, প্রেস বিজ্ঞপ্তি#