চলমান সংবাদ

নির্মান শ্রমিকের উপর হামলার প্রতিবাদ

সীতাকুন্ড থানাধীন সলিমপুর, পশ্চিম পাড়া নিবাসী মোস্তাফিজ হাকিম এবং তার সহযোগি সন্ত্রাসী মামুন নির্মান শ্রমিক মিজানুর রহমানের উপর বিগত ২৯/৫/২০২১ সন্ধ্যা ৭.৩০ মিঃএ হামলা করেছেন। এতে উক্ত নির্মান শ্রমিক মারাত্মকভাবে আহত হন তাকে বাঁচানোর জন্য তার স্ত্রী ঘটনাস্থলে গেলে তার উপরও হামলা চালানো হয়।  হামলার পরে আহত অবস্থায় নির্মান শ্রমিক মিজানুর রহমানকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসা প্রদান করা হয়।

গতকাল এইব্যাপারে সীতাকুন্ড থানায়ভুক্তভোগী শ্রমিক অভিযোগ দায়ের করে জনাব মিজান বলেন, জনাব মোস্তাফিজ হাকিমের বাড়িতে দীর্ঘদিন দৈনিক ভিত্তিতে কাজ করেছিলেন। কিন্তু সম্প্রতি তিনি উক্ত মোস্তাফিজের ইচ্ছাতেই কাজ থেকে বিরত ছিলেন। অথচ ঘটনার দিন তার সাথে কথা আছে বলে ডেকে নিয়ে অমানবিকভাবে হামলা চালিয়েছেন।

বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি তপন দত্ত, ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি জনাব শহিদুল ইসলাম এবং সাধারন সম্পাদক দিদারুল আলম এক যুক্ত বিবৃতিতে ইনসাব কর্মী মিজানুর রহমানের উপর অমানবিক হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন। নেতৃবৃন্দ সন্ত্রাসী হামলার জন্য দায়ী ব্যাক্তি সন্ত্রাসী মোস্তাফিজ হাকিম এবং মামুনকে দ্রুত গ্রেপ্তার করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।